Home / Entertainment / ভক্তদের ধন্যবাদ দিলেন রাম চরণ

ভক্তদের ধন্যবাদ দিলেন রাম চরণ

ভারতের দক্ষিণী সিনেমার জনপ্রিয় অভিনেতা রাম চরণ। ভক্তদের কাছে তিনি ‘মেগা পাওয়ার স্টার’ হিসেবেই পরিচিত। সম্প্রতি মাইক্রোব্লগিং সাইট টুইটারে একটি পোস্ট করেছেন রাম চরণ। এতে ভারতে করোনা মহমারির দ্বিতীয় ঢেউয়ের সময় বিশেষ দায়িত্ব পালনের জন্য ভক্তদের ধন্যবাদ জানিয়েছেন এই অভিনেতা।

তিনি লিখেছেন, ‘আমি খুব কাছ থেকে দেখেছি, কোভিড মহামারির সময় ভক্তরা সামনে এগিয়ে এসেছে এবং সমাজের প্রতি বিশেষ দায়িত্ব পালন করেছে। আমাদের ভক্তরা বিভিন্ন উদ্যোগ গ্রহণ করেছে এবং খুবই নিষ্ঠার সঙ্গে দায়িত্ব পালন করেছে। প্রয়োজনে যারা মানুষের পাশে দাঁড়িয়েছেন আমি তাদের প্রত্যেককে ধন্যবাদ দিতে চাই। আপনাদের নিঃস্বার্থ কাজের জন্য ধন্যবাদ।’

জানা গেছে, রাম চরণ ভক্তরা করোনা আক্রান্ত পরিবারকে খাবার, অক্সিজেন ও প্রয়োজনীয় বিভিন্ন জিনিস দিয়ে সাহায্য করেছেন। এদিকে করোনা মহামারির এই কঠিন সময়ে দুস্থদের পাশে দাঁড়িয়েছেন রাম চরণের পরিবার। তার বাবা মেগাস্টার চিরঞ্জীবী নিজের দাতব্য সংস্থার মাধ্যমে অক্সিজেন ব্যাংক চালু করেছেন। এছাড়া আর্থিকভাবেও সাহায্য করেছেন।

রাম চরণের ঝুলিতে বর্তমানে একাধিক সিনেমার কাজ রয়েছে। ‘বাহুবলি’ সিনেমাখ্যাত পরিচালক এস এস রাজামৌলি পরিচালিত ‘রুদ্রম রণম রুধিরাম’ বা ‘ট্রিপল আর’ সিনেমায় অভিনয় করছেন তিনি। এছাড়া কোরাতলা শিবা পরিচালিত ‘আচার্য’ সিনেমায় দেখা যাবে তাকে। সিনেমাটির কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করছেন তার বাবা চিরঞ্জীবী।

About admin

Check Also

বাবার জন্মদিনে সঞ্জয়ের আবেগঘন পোস্ট

জনপ্রিয় বলিউড অভিনেতা সঞ্জয় দত্ত। তার বাবা সুনীল দত্তও একজন খ্যাতনামা অভিনেতা। ৬ জুন বাবার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *